October 23, 2024, 5:30 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
গাইবান্ধায় মাদক মামলায় যুবকের যাবজ্জীবন কারাদণ্ড চট্টগ্রামে মৃত্যুদন্ড প্রাপ্ত পলাতক আসামি কে দীর্ঘ ২১ বছর পর গ্রেফতার। গাইবান্ধায় তিন দিনব্যাপী কৃষি মেলা সিরাজগঞ্জে মেলায় অশ্লীল নৃত্য ও গান পরিবেশন, আটক ২০০ চট্টগ্রামে বালক শিশু ধ*র্ষ*ণের ঘটনায় প্রধান আসামি গ্রেফতার। বিরামপুরে জরায়ুমুখ ক্যান্সার প্রতিরোধে শিক্ষকদের সাথে অরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত জয়পুরহাটের জেলা জজ আদালতে ৪২ জনের মধ্যে ৩২ জনই সাবেক আইনমন্ত্রীর এলাকার! বগুড়া সোনাতলার হ*ত্যা মামলার আসামি চট্টগ্রাম হতে গ্রেফতার। চট্টগ্রামের চকবাজার হতে ০১টি বিদেশি পিস্তল ও ১৬ রাউন্ড গুলিসহ এক জন গ্রেফতার। বগুড়ার শাজাহানপুরে মাদ্রাসায় ভর্তি কে কেন্দ্র করে মারপিট। আটক এক।

চট্টগ্রাম জেলা পুলিশের থানা থেকে লুট হওয়া অস্ত্র সহ ০৬টি আগ্নেয়াস্ত্র এবং ০৩ রাউন্ড গুলি উদ্ধার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম।

নিউজ ডেস্ক:

গত ০৫ আগস্ট ২০২৪ইং তারিখে ছাত্র-জনতার বিজয় উল্লাসের প্রাক্কালে দুর্বৃত্তরা চট্টগ্রাম মহানগরী এবং জেলার বিভিন্ন থানায় ভাংচুর, অগ্নিসংযোগ এবং লুটপাট চালায়। উক্ত লুটপাটের ঘটনায় থানাসমূহ থেকে আগ্নেয়াস্ত্র, গোলাবারুদ এবং বিভিন্ন সরঞ্জামাদি লুট করে নিয়ে যাওয়া হয়। লুন্ঠিত অস্ত্র ও গোলাবারুদ চট্টগ্রাম জেলা ও মহানগরীর নিরাপত্তার জন্য হুমকি হয়ে দাঁড়িয়েছে।

এরই প্রেক্ষিতে র‌্যাব-৭ চট্টগ্রাম জেলা পুলিশেরর বিভিন্ন থানা থেকে লুট হওয়া অস্ত্র, গোলাবারুদ এবং সরঞ্জামাদি উদ্ধারের জন্য গোয়েন্দা নজরদারি অব্যাহত রাখে। একই সাথে সচেতন নাগরিকদেরকে লুট হওয়া অস্ত্র ও গোলাবারুদের ব্যাপারে তথ্য দিয়ে সহায়তা করার জন্য আহ্বান জানানো হয়। নজরদারির একপর্যায়ে র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, চট্টগ্রাম জেলার চন্দনাইশ থানাধীন দক্ষিণ বরকল ইউনিয়নের বারৈপাড়ারটেক বাংলাবাজার রোডের পাশে ঝোপের ভিতর সন্দেহজনক একটি বস্তা পড়ে রয়েছে। উক্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-৭, চট্টগ্রামের একটি আভিযানিক দল গত ২৯ সেপ্টেম্বর ২০২৪ইং তারিখে আনুমানিক ২১০০ ঘটিকার সময় বর্ণিত এলাকায় উপস্থিত হয়ে স্থানীয় অধিবাসীদের সহায়তায় উক্ত বস্তাটি উদ্ধার করে। পরবর্তীতে উক্ত বস্তা তল্লাশি করে বাটবিহীন চায়না রাইফেল-০১টি, বাটবিহীন থ্রি নট থ্রি রাইফেল-০১টি, কাঠের বাটযুক্ত এয়ারগান-০১টি, দেশীয় তৈরী একনলা বন্দুক-০৩টি এবং ০৩ রাউন্ড গুলি উদ্ধার করতে সক্ষম হয়।

উদ্ধারকৃত অস্ত্র এবং গোলাবারুদ চট্টগ্রাম জেলার চন্দনাইশ থানা পুলিশের নিকট জিডিমূলে হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com